রুম হিটারের দাম কত - রুম হিটার প্রাইস ইন বাংলাদেশ ২০২৪

আজকের আলোচ্য বিষয় হচ্ছে রুম হিটারের দাম কত এবং রুম হিটার প্রাইস ইন বাংলাদেশ ২০২৪। সাধারণত প্রচন্ড শীতে প্রখর থেকে বাঁচতে রুম হিটারের প্রয়োজন হয়। রুম হিটার ক্রয় করার পূর্বে বাংলাদেশের জনপ্রিয় ৯টি ব্যান্ডের রুম হিটারের দাম সম্পর্কে জেনে নিলে আপনার পরবর্তীতে এটি ক্রয় করার ক্ষেত্রে উপকারে আসবে।
রুম হিটারের দাম কত - রুম হিটার প্রাইস ইন বাংলাদেশ
আপনি যদি বর্তমানে বাংলাদেশের ৯টি জনপ্রিয় ব্র্যান্ডের রুম হিটারের দাম সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। তাহলে আসুন আর দেরি না করে রুম হিটারের দাম কত এবং রুম হিটার প্রাইস ইন বাংলাদেশ ২০২৪ জেনে নেওয়া যাক।
পোস্ট সূচিপত্রঃ

ভূমিকা

শীতকাল আসলেই রুম হিটারের চাহিদা ব্যাপকভাবে বেড়ে যায়। যার ফলে রুম হিটারের দাম কত এটি  প্রায় সকলেই জানতে চাই। প্রচন্ড শীতের প্রথম থেকে বাঁচতে রুম হিটারের বিকল্প নেই। বিশেষ করে অসুস্থ ব্যক্তি ও ছোট বাচ্চাদের ঠান্ডা থেকে রেহায় পেতে রুম হিটার অনেক জরুরী।

তাই আমরা আজকের আর্টিকেলে রুম হিটারের দাম কত এই সম্পর্কে বিস্তারিত জেনে নিব। শীতকাল চলে আসলে অনেকেই রুম হিটার কিনতে চাই কিন্তু এর দাম সম্পর্কে তাদের কোনরকম ধারণা নেই। এজন্য আজকের আর্টিকেলের মাধ্যমে রুম হিটারের বিভিন্ন ব্র্যান্ডের দাম সম্পর্কে ধারণা পাবেন।

বাংলাদেশের জনপ্রিয় ৯টি রুম হিটার ব্র্যান্ড যেগুলো বর্তমান বাজারে পাওয়া যায় যেমন ওয়ালটন রুম হিটারের দাম, ভিশন রুম হিটারের দাম, হিটাচি রুম হিটারের দাম, স্যামসাং রুম হিটারের দাম, সিঙ্গার রুম হিটারের দাম, আর এফ এল রুম হিটারের দাম, মিয়াকো রুম হিটারের দাম, এলজি রুম হিটারের দাম এবং প্যানাসনিক রুম হিটারের দাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

ওয়ালটন রুম হিটারের দাম | Walton room heater price in Bangladesh

আমরা সকলেই জানি যে ওয়ালটন বাংলাদেশের অনেক জনপ্রিয় একটি ব্র্যান্ড। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ওয়ালটন পণ্য পছন্দ করেন। ওয়ালটন এর পণ্য আস্তে আস্তে আরো বেশি জনপ্রিয় হয়ে উঠেছে কেননা তাদের পণ্যের কোয়ালিটি অনেক ভালো মানের হওয়ার পাশাপাশি কম দামের মধ্যে ভালো পণ্য পাওয়া যায়। ওয়ালটন ব্র্যান্ডের রুম হিটার আপনি ১,৬৯০ টাকা থেকে শুরু করে ৫,১০০ টাকা পর্যন্ত রুম হিটার পেয়ে যাবেন।
01. Model No: WRH-PTC007 = 1,690 BDT

02. Model No: WRH-PTC009 = 2,100 BDT

03. Model No: WRH-PTC001 = 2,600 BDT

04. Model No: WRH-PTC202 = 3,500 BDT

05. Model No: WRH-PTC301W = 4,700 BDT

06. Model No: WRH-PTC302W = 5,100 BDT

ভিশন রুম হিটারের দাম | Vission room heater price in Bangladesh

ওয়ালটন ব্র্যান্ডের মত বাংলাদেশের আরও একটি অন্যতম জনপ্রিয় ব্যান্ড হচ্ছে ভিশন। এটি বাংলাদেশে বর্তমান বাজারে রুম হিটার বিক্রয়কারী প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। এখানে আপনি মাত্র ১,৫৮০ টাকা থেকে শুরু করে ৩,৯৫০ টাকায় ভিশন রুম হিটার কিনতে পারবেন।

01. Model No: Vision Room Comforter Easy Gray = 1,580 BDT

02. Model No: Vision Room comforter Easy White = 1,650 BDT

03. Model No: Vision Room comforter Deluxe = 2,020 BDT

04.  Model No: Vision Room Heater Conforter  VE = 2,600 BDT

05. Model No: Vision Room Comforter Flaming = 3,000 BDT

06. Model No: Vision Room Comforter-REL-Radiator( White) = 3,950 BDT

হিটাচি রুম হিটারের দাম | Hitachi room heater price in Bangladesh

আমরা ওয়ালটন এবং ভীশন ব্র্যান্ডের রুম হিটারের দাম সম্পর্কে জানলাম। এবার আমরা হিটাচি রুম হিটারের দাম সম্পর্কে জেনে নেব। হিটাচি রুম হিটারের দাম সর্বনিম্ন ১,২৪৯ টাকা এবং সর্বোচ্চ ৪,২৯৯ টাকায় পেয়ে যাবেন।

01. Model No: Model: NH-1201A = 1,249 BDT

02. Model No: Hitachi Room Heater 400W-800W = 1,249 BDT

03. Model No: Halogen Oscillation Heater = 4,299 BDT

স্যামসাং রুম হিটারের দাম | Samsung room heater price in Bangladesh

স্যামসাং এখন সকল ধরনের ইলেকট্রনিক্স পণ্য তৈরি করে। স্যামসাং কথাটি মনে আসলেই প্রথমে মোবাইল,টিভি, ফ্রিজ ইত্যাদির কথা মাথায় চলে আসে। আসুন এবার আমরা বর্তমান বাজারের স্যামসাং রুম হিটার দান সম্পর্কে জেনে নেই। এখানে আপনার সর্বনিম্ন ১,২৪৯ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১৪,৮০০ টাকায় রুম হিটার পেয়ে যাবেন।

01. Model No: Room heater Thermostat = 1,249 BDT

02. Model No: Samsung Room Heater = 4,200 BDT

03. Model No: Rowa oil Radiator = 14,800 BDT

সিঙ্গার রুম হিটারের দাম | Singer room heater price in Bangladesh

বর্তমান বাংলাদেশে সিঙ্গার ব্র্যান্ডও কিন্তু অনেক জনপ্রিয়। অনেকেই সিঙ্গার এর পন্য পছন্দ করে। সিঙ্গার রুম হিটারের পাশাপাশি টিভি, ফ্রিজ,মোবাইল আরো অনেক ইলেকট্রনিক্স ডিভাইস তৈরি করে থাকে। এখানে আপনি সর্বনিম্ন ১,৮৫০ টাকা থেকে সর্বোচ্চ ১০,৯৫০ টাকায় রুম হিটার পেয়ে যাবেন।

01. Model No: Magwave Fan Room Heater 2000W = 1,850 BDT

02. Model No: PTC Ceramic Heater 1500W = 3,650 BDT

03. Model No: HC 30T DX Room Heater 2000W = 4,899 BDT

04. Model No: OFR 11F 2900W White = 8,650 BDT

05. Model No: OFR 13F 2900W Black = 10,999 BDT

আর এফ এল রুম হিটারের দাম | RFL room heater price in Bangladesh

এবার আমরা আরএফএল (RFL) রুম হিটারের দাম সম্পর্কে জেনে নিব। আরএফএল এর পণ্য মানে আমরা প্লাস্টিক জাতীয় জিনিস মনে করি। কিন্তু বর্তমানে এই কোম্পানি ইলেকট্রনিক ডিভাইস অর্থাৎ রুম হিটার তৈরি করে মার্কেটে বিক্রয় করছে। তাই আমরা আপনার উপকারের জন্য আরএফএল রুম হিটারের দাম সম্পর্কে আলোচনা করব।

01. Model No: Click Room Heater White = 1,290 BDT

02. Model No: Click Room Heater Black = 1,290 BDT

মিয়াকো রুম হিটারের দাম | Miyako room heater price in Bangladesh

আজকের আর্টিকেলে আমরা রুম হিটারের ৯টি ব্রেন্ড সম্পর্কে আলোচনা করব তার মধ্যে মিয়াকো ব্রান্ড অন্যতম। অন্যান্য ব্র্যান্ডের রুম হিটারের তুলনায় মিয়াকো ব্রান্ডের রুম হিটার কিন্তু অনেক মানসম্মত। আপনাদেরকে মিয়াকো রুম হিটারের দাম সম্পর্কে জানানোর জন্য এই বিষয়ে আলোচনা করব। এখানে আপনি সর্বনিম্ন ২,৩০০ টাকা থেকে শুরু করে ২,৮০০ টাকায় রুম হিটার পেয়ে যাবেন।

01. Model No: Room Heater PTC-A3 = 2,350 BDT

02. Model No: Room Heater PTC-2068 = 2,550 BDT

03.Model No: Room Heater PTC-602 = 2,799 BDT

এলজি রুম হিটারের দাম | LG room heater price in Bangladesh

আপনি কি এলজি রুম হিটারের দাম সম্পর্কে জানতে চাচ্ছেন? আমরা ইতিমধ্যে বেশ কয়েকটি রুম হিটার ব্র্যান্ড সম্পর্কে আলোচনা করেছি। এখন আমরা জনপ্রিয় আরো একটি ব্র্যান্ড এল জি রুম হিটার দাম সম্পর্কে আলোচনা করব। তাহলে আসুন, আর দেরি না করে এলজি রুম হিটার দাম সম্পর্কে জেনে নেয়া যাক।

01. Model No: Room Heater Blue Magic KPT-602M = 2,550 BDT

02. Model No: Room Heater Model-09 = 3,250 BDT

03. Model No: Room Heater Blue Magic KPT-1802M = 3,600 BDT

প্যানাসনিক রুম হিটারের দাম | Panasonic room heater price in Bangladesh

প্যানাসনিক ব্রান্ড টিভি ও ফ্রিজের জন্য অনেক জনপ্রিয়। এই ব্র্যান্ডের পণ্যের কোয়ালিটি অনেক ভালো হয় অনেকে প্যানাসনিক রুম হিটার কিনতে চায় এবং এর দাম সম্পর্কে জানতে চায়। এজন্য আমরা প্যানাসনিক রুম হিটার দাম সম্পর্কে আলোচনা করব আশা করছি এটি জেনে আপনি উপকৃত হবেন।

01. Model No: DAN-RH150EC = 1,950 BDT

02. Model No: Quartz Room Heater = 6,599 BDT

লেখকের মন্তব্য

আজকে সম্পূর্ণ পোস্ট জুড়ে বাংলাদেশের প্রচলিত ৯টি ইলেকট্রনিক্স ব্র্যান্ড আমরা রুম হিটারের দাম কত - রুম হিটার প্রাইস ইন বাংলাদেশ ২০২৪ নিয়ে আলোচনা করেছি। আমাদের আর্টিকেলের মাধ্যমে আপনি সকল রুম হিটারের দাম সম্পর্কে জেনে আপনার বাজেট অনুযায়ী বাজারে গিয়ে রুম হিটার ক্রয় করতে পারবেন। আমার বিশ্বাস এই আর্টিকেল দ্বারা আপনার উপকার হয়েছে।

প্রিয় বন্ধুগণ আশা করছি, আপনারা রুম হিটারের দাম কত এ বিষয়ে পরিপূর্ণভাবে ধারণা পেয়েছেন। এরপরেও যদি আপনার এই বিষয়ে কোন মতামত বা কোন প্রশ্ন থাকে, তাহলে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। এরকম আরো অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যমূলক আর্টিকেল পড়তে তোমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

রুম হিটারের দাম কত এবং রুম হিটার প্রাইস ইন বাংলাদেশ ২০২৪ এই আর্টিকেলটি পড়ে আপনার ভালো লেগে থাকলে কমেন্ট ও আপনার পরিচিতদের শেয়ার করতে ভুলবেন না। এতক্ষণ কষ্ট করে আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আমাদের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url